.............:::::::::::::::: তোমার জন্য ::::::::::::::::..............

                    
                             


                               ভালবাসা স্বচ্ছ জলের মত , হৃদয়ে অজানা অনুভূতি 
                               তোমার আমার হাজারো জমানো ম্রিয়মাণ সৃতি ।
                               কখনো রোদেলা দুপুর কখনো বা বৃষ্টি ঝিরি ঝিরি
                               আমি একুশ আর তুমি উনিশ কিংবা কুড়ি ।


                               তোমাতেই আমার যত সুখ , এত ভাল লাগা
                               আমার ভাবনায় , আমার কল্পনায় শুধু তোমারই কায়া ;
                               ক্লান্ত দুপুরে তুমি অরণ্য ছায়া , বন্ধনের শিকড়ে তুমি যেন মায়া
                               এইতো ভালবাসা , বল কখনো কি যাবে তোমায় ভোলা ?


                               কখনো আমি অবুঝ , তুমি চঞ্চলা 
                               তুমি কখনো বা সবুজ আর আমি তিমিরের নিঃসঙ্গতা ,
                               এতটা ব্যবধান তোমার আমার কপ্লপনায় , তবুও
                               একটা আকাশ তোমার আমার , তোমাকেই ফিরে চাওয়া ।


                               আমার পৃথিবী তুমি , আমার ঘাস ফুল কবিতা
                               রঙে রঙে মনের ক্যানভাসে তোমারই ছবি আঁকা ,
                               অনন্ত প্রেম , তোমারই হেম আমারই হৃদয়ের প্রাণের স্পন্দন 
                               তোমাকেই ভালবাসি , তোমারই জন্য আমার এত প্রহসন ।




                                     ..........:::::  নির্জন আহমেদ অরণ্য  :::::.........


                          

Penulis : Unknown ~ Sebuah blog yang menyediakan berbagai macam informasi

Artikel .............:::::::::::::::: তোমার জন্য ::::::::::::::::.............. ini dipublish oleh Unknown pada hari Monday 13 February 2012. Semoga artikel ini dapat bermanfaat.Terimakasih atas kunjungan Anda silahkan tinggalkan komentar.sudah ada 0 komentar: di postingan .............:::::::::::::::: তোমার জন্য ::::::::::::::::..............
 

0 comments:

Post a Comment