আমার স্বার্থপর রুপ


আমাকে তোমরা ভালোবাসতে না পারো


আমাকে ঘৃনা করো,আমি তাতেই তৃপ্ত...


আমাকে সুখ দিতে হবেনা .কষ্ট দিও


তোমাদের কষ্ট গুলো আমি যত্ন করে তুলে রাখবো ।


আমাকে ফুল না দিলেও এতোটুকু আপত্তি নেই


আমি ভুলে ভুলে জীবনটা নিরলস সাজাতে পারি....


আমি তোমাদের সুন্দর স্বপ্ন গুলোতে ভাগ চাইনা


শুধু স্বপ্ন ভাঙ্গার দিন গুলো আমাকে দিও ।


এখন আমার হৃদয়টা পাথরের মতো


বোধশক্তি হিন একটা জড়ো পদার্থ,


কষ্টেরা মাথা ঠুকে ক্লান্ত হয়ে যায় , কিন্তু


তাদের আপন করে নিতে আমার এতোটুকু ক্লান্তি নেই


আবেগ-অনুভুতি অথবা অনুরাগ


এসব কিছু এখন আমার ফেলে আসা অতিত


আর অতিতও আজ-কাল আমাকে পিছু ডাকেনা


স্বার্থপরের মতো শুধু নিজেকে পূজো দিই


দিবা-নিশি সারাবেলা , তাই বলে তোমরা


আমাকে করুনা করোনা ,শুধু ঘৃনা করো ।














নির্জন আহমেদ অরণ্য

Penulis : Unknown ~ Sebuah blog yang menyediakan berbagai macam informasi

Artikel ini dipublish oleh Unknown pada hari Thursday 9 December 2010. Semoga artikel ini dapat bermanfaat.Terimakasih atas kunjungan Anda silahkan tinggalkan komentar.sudah ada 0 komentar: di postingan
 

0 comments:

Post a Comment