তুমি আর আমার নও







তোমাকে আমি আমার কল্পনার রঙে
সাঁজাই নিরন্তর ,
তোমাকে আমি ভালবাসি সীমাহীন
হয়তো ,
হয়তো ...... এ আমার অভিলাষ ,
অথবা বলতে পারো আমি আজও
তোমাতে বিভোর ..... এক স্বপ্ন বিলাস ।
শুধু আমি ভুলে যাই , ভুলে যাই
তুমি আর আমার নও ............
এত কাছা কাছি দুজনে আজ , তবুও
তবুও দুজনার মধ্যখানে বিরাজমান
বহু ক্রোশ দূর .....
মনের ভেতর ক্ষণে ক্ষণে বেজে ওঠে
বিরহের করুণ সুর ............
চৈতালি দিনে সবুজ প্রান্তর হারায় আপন রূপ
চাতকের অপেক্ষা বরিষণে ,
ভিজায় তৃষিত বুক.........
শুধু আমার তৃষ্ণা মিটে না ,
অঝোর শ্রাবণে আমার হৃদয়ে
সুখের বাণ আসে না ......
আমার তৃষ্ণা মিটে না .........
মধ্য রাতে নদীর জলও ঘুমিয়ে পরে
ক্লান্তির ভরে ,
শান্ত শীতল জলে ভেসে ওঠে জল ছবি
নৌকোর গলই আর রুপালী চাঁদ .........
আর আমি , আমিতো চন্দ্রাহত
চাঁদের জ্যোৎস্নাও আমাকে করেছে পর
তমারই মত ,
আমি নিষিদ্ধ ছায়া বীথি হতে ।
আমার আপন শুধু এখন এ অন্ধকার ঘর
ঘুমেরাও আজ কাল হয়েছে পর ,
তিমির রজনী হয় ভোর
তবুও কাটে না আমার ঘোর .........
আমি ভুলে যাই , ভুলে যাই
তুমি আর আমার নও ,
আমাদের মাঝে এখন বসত করে
যোজন যোজন দূর ......... ! 




নির্জন আহমেদ অরণ্য 

Penulis : Unknown ~ Sebuah blog yang menyediakan berbagai macam informasi

Artikel তুমি আর আমার নও ini dipublish oleh Unknown pada hari Monday 5 September 2011. Semoga artikel ini dapat bermanfaat.Terimakasih atas kunjungan Anda silahkan tinggalkan komentar.sudah ada 0 komentar: di postingan তুমি আর আমার নও
 

0 comments:

Post a Comment